October 26, 2024, 6:39 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

রাজশাহীতে ছিনতাইকারির কবলে পড়ে সাংবাদিকের স্ত্রী-কন্যা আহত।

সোহেল রানা রাজশাহীঃ দৈনিক কালের কণ্ঠের রাজশাহীর নিজস্ব প্রতিবেদক ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের স্ত্রী কন্যা শিশুসহ ছিনতাইয়ের কবলে পড়ে গুরুতর আহত হয়েছেন। বুধবার নগরীর রাজপাড়া থানার তেরোখাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

রফিকুল ইসলাম বলেন, তার স্ত্রী নতুন বিলশিমলা বাজার থেকে রিক্সাযোগে বাসায় ফেরার পথে চারজন ছিনতাইকারী দুইটি মোটর সাইকেলযোগে এসে ছিনতাই চেষ্টা চালায়। এতে তারা রিক্সা থেকে পরে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

রাজপাড়া থানার ওসি এসএম সিদ্দিকুর রহমান দূর্নীতি রিপোর্ট ২৪ ডট কমকে বলেন, ঘটনা জানতে পেরেছি। সিসিটিভির ফুটেজ পেয়ে আমরা ইতোমধ্যে তদন্ত শুরু করে দিয়েছি। অতিদ্রুত ছিনতাইকারীদের গ্রেপ্তার করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন